প্রশংসা

আরও পাঠকদের মতামত পড়ুন

 

আপনার লেখা এত সহজ সরল অনায়াস। আপনার সব লেখা পড়ার ইচছা রইল। ।

মৈত্রেয়ী মুখার্জি/প্রাতিলিপি 

 আপনার গল্পে একটি বিশেষ ধরনের রসবোধ কাজ করে, এই নিয়ে আপনার দুটি গল্প পড়লাম, দুটিই সমান অভিনব। ।

অপরিচিত ছদ্মবেশী/প্রাতিলিপি 

(‘বামুনবাড়ি’) পড়তে পড়তে হারিয়ে গিয়েছিলাম নিজের ছেলেবেলায় ।কখন যে অজান্তে দুচোখে ধারা আর দৃষ্টি হলো ঝাপসা জানিনা । জানিনা বয়সে ছোট নাকি বড়ো আপনি তবুও শ্রদ্ধা জানিয়ে যাই ।

পীযুষ কান্তি 

আপনি সত‍্যি খুব সুন্দর লেখেন… আর আপনার লেখার সবথেকে ভালো দিক হোলো আপনার কমেডি লেখাগুলো পড়ে যেমন হেসে লুটিয়ে পড়ি আবার আপনার সিরিয়াস লেখাগুলো খুব টাচি… এই দুটোর কম্বিনেশান খুব কম লেখকের মধ‍্যে আমরা পাই। আমার অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার আগামী লেখাগুলোর জন‍্য।

অরণিশা রাহা 

অসাধারণ, দরদী মনের অভিব্যক্তির অপূর্ব প্রকাশ… সামাজিক ব্যাধির তীব্র ঝলক পাওয়া যায় মৈত্রেয়ী তোমার লেখাতে… মেয়েদের অবহেলার করুণ চিত্র ফুটে বের হয়।

শ্রীলেখা বণিক পুরুলিয়া

ভাষার উপর এত ভালো দখল খুব কম লেখকের হাতেই দেখেছি। জাস্ট অনবদ‍্য। পড়তে পড়তে Parched সিনেমার সিনগুলো মনে পড়ে গেল। স্পিচ্লেস্।

শুভজিত জ্ঞানী দাস কলকাতা

এমনি ভাষার ব‍্যবহার কোনো লেখক-লেখিকাকে করতে দেখিনি। বাংলায় এমনি বলিষ্ঠ গল্প, তাও আবার অনলাইন-এ খুব কম পাওয়া যায়। লেখিকার লেখনী আরও এগিয়ে চলুক।

সমৃদ্ধি শংকর মাইতি হাওড়া

‘দাল বাটি চুরমা’ গল্পটা সত‍্যিই খুব সুন্দর। ভাষার বাঁধুনী ও প্রাঞ্জলতা তো তোমার খুবই ভালো, আর বিষয়বস্তুটা মন ছুঁয়ে যায়। আর সব থেকে বড় কথা, তুমি যে বাংলা আর ভারত থেকে দূরে থেকে নিজের সাহিত‍্য চর্চা চালিয়ে যাচ্ছো তার জন‍্যেই তোমার অনেক প্রশংসা পাওয়া উচিত।

রুনা চক্রবর্তী গাজিয়াবাদ